Logo
শিরোনাম
টাঙ্গাইল গোপালপুরের মাহমুদপুরের গনহত্যা দিবস স্মরণে স্মৃতিস্তম্ভ উদ্বোধন উন্নয়নের ছোঁয়া লাগেনি ঘাটাইল পৌরসভায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেউলাবাড়ি ইউনিয়ন আ’লীগের দোয়া মাহফিল এবং কেক কাটা অনুষ্ঠান। প্রধানমন্ত্রীর জন্মদিন ও মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর। স্কুল শিক্ষিকার বিরুদ্ধে গাছ কাটা ও বাড়িঘর ও লুটপাটের অভিযোগ তরুণ ও শিক্ষিত মেধাবীদেরকে দলে জায়গা দিতে হবে: কৃষিমন্ত্রী ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান।

ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ

রাফসান সাইফ সন্ধিঃ আসন্ন টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সরকারি জি.বি.জি কলেজ ছাত্র-সংসদের সাবেক ভিপি মো: আবু সাইদ রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে ঘাটাইল পৌর এলাকার রতনপুর, ধাঁড়িয়াল, স’মিল রোড, বাজার রোড, কলেজ মোড় চত্বর, গুণগ্রাম, বানিয়াপাড়া ও ঝড়কা হয়ে কলেজ মোড়ে চত্তরে এসে শেষ হয়।

বিশাল এই শোভাযাত্রায় প্রায় ৪ শতাধিক মোটরসাইকেল ও ১ শত অটোরিক্সা নিয়ে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মোটরসাইকেল শোভাযাত্রা শেষে ভিপি রুবেল নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, ঘাটালের বর্তমান মেয়র মহোদয় কাঙ্খিত উন্নয়ন করতে পারেনি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।