Logo
শিরোনাম
টাঙ্গাইল গোপালপুরের মাহমুদপুরের গনহত্যা দিবস স্মরণে স্মৃতিস্তম্ভ উদ্বোধন উন্নয়নের ছোঁয়া লাগেনি ঘাটাইল পৌরসভায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেউলাবাড়ি ইউনিয়ন আ’লীগের দোয়া মাহফিল এবং কেক কাটা অনুষ্ঠান। প্রধানমন্ত্রীর জন্মদিন ও মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর। স্কুল শিক্ষিকার বিরুদ্ধে গাছ কাটা ও বাড়িঘর ও লুটপাটের অভিযোগ তরুণ ও শিক্ষিত মেধাবীদেরকে দলে জায়গা দিতে হবে: কৃষিমন্ত্রী ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান।

৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)।

ঘাটাইল উপজেলা প্রতিনিধিঃ আসন্ন ঘাটাইল পৌরসভার নির্বাচনে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী এস.এম রকিবুল হাসান (মানিক)।

বীর মুক্তিযােদ্ধা, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক, মরহুম এস.এম আব্দুর রশিদ নেতার সুযোগ্য সন্তান এই এস.এম রকিবুল হাসান (মানিক)।

ইতিমধ্যেই তিনি তার নির্বাচনী এলাকায় প্রচার প্রচারণা চালাচ্ছেন। এলাকার সাধারণ জনগণ তার পক্ষে কাজ করছেন।

এ বিষয়ে এস.এম রকিবুল হাসান (মানিক) বলেন, আসন্ন ঘাটাইল পৌরসভার নির্বাচনে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি আত্মপ্রকাশ করেছি। আপনারা যদি আমাকে আপনাদের সন্তান হিসেবে মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করেন আমি সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত আদর্শ সমাজ গঠনে কাজ করব। সকল সাধারণ মানুষদের সুখ-দুঃখ ভাগাভাগি করে সকলের দোয়া এবং ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।