Logo
শিরোনাম
টাঙ্গাইল গোপালপুরের মাহমুদপুরের গনহত্যা দিবস স্মরণে স্মৃতিস্তম্ভ উদ্বোধন উন্নয়নের ছোঁয়া লাগেনি ঘাটাইল পৌরসভায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেউলাবাড়ি ইউনিয়ন আ’লীগের দোয়া মাহফিল এবং কেক কাটা অনুষ্ঠান। প্রধানমন্ত্রীর জন্মদিন ও মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর। স্কুল শিক্ষিকার বিরুদ্ধে গাছ কাটা ও বাড়িঘর ও লুটপাটের অভিযোগ তরুণ ও শিক্ষিত মেধাবীদেরকে দলে জায়গা দিতে হবে: কৃষিমন্ত্রী ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান।

বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী।

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ঘাটাইল পৌরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর হিসাবে আওয়ামীলীগ নেতা বেলায়েত হোসেনকে দেখতে চান এলাকার সাধারন ভোটাররা।

জানা যায়, বেলায়েত হোসেন ২ বার ঘাটাইল বণিক সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন, বর্তমানে তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি এলাকার বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত। এলাকাবাসীর বিভিন্ন সমস্যায় তিনি সর্বদায় জনগনের পাশে ছিলেন। তার ভালো আচরণ, সততা ও নৈতিকতার গুণে এলাকাবাসীর সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে এবং জনপ্রিয়তা বৃদ্ধি পেতে থাকে। বেলায়েত হোসেনকে ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচনের জন্য স্থানীয় ভোটাররা তাকে দীর্ঘদিন ধরে উৎসাহ দিয়ে আসছে।

এ বিষয়ে ছাত্রনেতা মেহেদী হাসান মামুন বলেন, দীর্ঘদিন যাবৎ ৯ নং ওয়ার্ডের সাধারন জনগন উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। অন্যান্য ওয়ার্ডের তুলনায় রাস্তাঘাট এবং ড্রেনেজ ব্যাবস্থাপনার তেমন দৃশ্যমান উন্নয়ন হয়নি। তাই আসন্ন ঘাটাইল পোরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্যে বেলায়েত হোসেন ভাইকেই কাউন্সিলর হিসেবে প্রয়োজন।

ছাত্রনেতা রাফসান সাইফ সন্ধি বলেন, ঘাটাইল পৌরসভার ৯ নং ওয়ার্ডকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত একটি আদর্শ সমাজ গঠনে বেলায়েত হোসেন ভাইয়ের মতো সৎ ও মেধাবী একজন কাউন্সিলর খুবই প্রয়োজন।

বেলায়েত হোসেন একজন সৎ ও পরিচ্চন্ন ব্যক্তি। তার মতো একজন যোগ্য প্রার্থী ওয়ার্ড কাউন্সিলর হলে সমাজ ও এলাকাবাসীর মঙ্গল হবে এমনটাই অভিমত এলাকার সাধারন ভোটারদের।