Logo
শিরোনাম
টাঙ্গাইল গোপালপুরের মাহমুদপুরের গনহত্যা দিবস স্মরণে স্মৃতিস্তম্ভ উদ্বোধন উন্নয়নের ছোঁয়া লাগেনি ঘাটাইল পৌরসভায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেউলাবাড়ি ইউনিয়ন আ’লীগের দোয়া মাহফিল এবং কেক কাটা অনুষ্ঠান। প্রধানমন্ত্রীর জন্মদিন ও মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর। স্কুল শিক্ষিকার বিরুদ্ধে গাছ কাটা ও বাড়িঘর ও লুটপাটের অভিযোগ তরুণ ও শিক্ষিত মেধাবীদেরকে দলে জায়গা দিতে হবে: কৃষিমন্ত্রী ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান।

মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন।

স্টাফ রিপোর্টারঃ মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইলের ঘাটাইলে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সরকারী জি.বিজি কলেজের সাবেক ভিপি মো. সাইদুর রহমান লিপু ভিপির পক্ষে অটোরিকশা চালকদের উদ্যেগে এক বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়।

বুধবার (১৪ সেপ্টেম্বর ) পৌর এলাকার চার শতাধিক অটো চালকরা তাদের অটোরিকশা নিয়ে এই শোডাউনে অংশগ্রহন করেন।

এসময় শোডাউনে উপস্থিত সকলে মেয়রপ্রার্থী সাইদুর রহমান লিপুকে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার দাবি জানান।

এসময় শ্রমিক নেতারা বলেন, “আমরা নিজ উদ্যােগে এ শোডাউনের আয়োজন করেছি। সাইদুর রহমান লিপু গণমানুষের নেতা। তিনি সব সময় অসহায় মানুষদের পাশে থেকে সহযোগিতা করে আসছেন। তাকে আওয়ামী লীগের মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন।”

সাইদুর রহমান লিপু ভিপি বলেন, “শ্রমিকরা উৎসাহিত হয়ে নিজ উদ্যোগে শোডাউনটি করেছেন। শ্রমিকসহ সাধারণ ভোটাররা আমার সঙ্গে রয়েছেন। তারা আমাকে পৌর মেয়র হিসেবে দেখতে চান। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকার মনোনয়ন দিলে আমি এ পৌরসভায় বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো।”