Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

মানুষের দুয়ারে দুয়ারে মেয়র পদপ্রার্থী ভিপি রুবেল।

রাফসান সাইফ সন্ধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে মানুষের দুয়ারে দুয়ারে ছুটে চলেছেন টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, তারুণ্যের অহংকার, ঘাটাইল সরকারি কলেজের সাবেক ভিপি মোঃ আবু সাইদ (ভিপি রুবেল)।

মোঃ আবু সাইদ (ভিপি রুবেল)

প্রতিদিনই ঘাটাইল পৌরসভার কোন না কোন এলাকায় প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা নিয়ে এবং নির্বাচনী লিফলেট নিয়ে হাজির হচ্ছেন ভিপি রুবেল। একই সঙ্গে বিভিন্ন এলাকায় শোভাযাত্রা, প্রচার মিছিল, ফেসবুক প্রচারনা করছেন ভিপি রুবেলের সমর্থকরাও।

ভিপি রুবেল স্কুল জীবনে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়ে বিভিন্ন ইউনিটের নেতৃত্ব দিয়েছেন। তিনি ঘাটাইল সরকারি কলেজের সাবেক ক্রীড়া সম্পাদক এবং সাবেক ভিপি ছিলেন, ঘাটাইল উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সাবেক আহবায়ক এবং ঘাটাইল উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ঘাটাইল উপজেলা সি,এন,জি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, ঘাটাইল হোটেল-শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা, ঘাটাইল মাইক্রো-কার শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা, ঘাটাইল উপজেলা মানব কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা সহ বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের সাথে তিনি সম্পৃক্ত রয়েছেন।

ফুটবল খেলা

 

ভিপি রুবেল টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা, ওস্তাদ ফারুক হত্যার প্রতিবাদ করতে গিয়ে ২০১৬ সালের ৯ নভেম্বর সন্ত্রাসী হামলার শিকার হন। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে তার হাতের একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের ৩৬টির বেশি কোপ দেওয়া হয়।

বিভিন্ন প্রশ্নের জবাবে ভিপি রুবেল বলেন,“আমি মৃত্যুকে খুব কাছথেকে দেখেছি। আপনারা জানেন, মুক্তিযোদ্ধা হত্যার প্রতিবাদ করতে দিয়ে ২০১৬ সালের ৯ নভেম্বর আমি সন্ত্রাসী হামলার শিকার হয়েছিলাম। আমি ভাবিনি আমি আবার আপনাদের মাঝে ফিরে আসতে পারব, কিন্তু আল্লাহ আমাকে আবার আপনাদের মাঝে ফিরিয়ে দিয়েছে। যতদিন বেচে থাকব সকলের ভালোবাসা এবং দোয়া নিয়ে বেচে থাকতে চাই, এবং আসন্ন ঘাটাইল পৌর নির্বাচনে আমি মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি সকলেই আমার জন্য দোয়া করবেন।”

মোঃ আবু সাইদ (ভিপি রুবেল) বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হবে এবং তিনি মেয়র নির্বাচিত হলে এলাকার কাঙ্ক্ষিত উন্নয়ন হবে এমনটাই অভিমত ঘাটাইল পৌরবাসীর।