Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

রঙিন সাজে সজ্জিত গাড়িতে পুলিশ কনস্টেবলের বিদায়।

রাফসান সাইফ সন্ধিঃ দীর্ঘ ৩৬ বছর চাকুরি জীবন শেষে অবসরে গেলেন টাঙ্গাইলের ঘাটাইল থানা পুলিশ কনস্টেবল মোঃ আনিছুর রহমান। তার এই বিদায় অনুষ্ঠানটি স্মরণীয় করে রাখতে ব্যতিক্রমী আয়োজন করেছে ঘাটাইল থানা পুলিশ। রঙিন সাজে সজ্জিত গাড়িতে ওসির আসনে বসিয়ে বিদায় দেওয়া হয়েছে পুলিশ কনস্টেবল মোঃ আনিছুর রহমানকে। চাকরীর শেষ সময়ে যে গাড়ির ড্রাইভার হিসেবে দায়িত্ব পালন করেছেন শেষ সময়ে সেই গাড়িতেই তাকে পৌঁছে দেওয়া হয় তার নিজ বাড়ি ময়মনসিংহে।

টাংগাইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সঞ্জিত কুমার রায়ের নির্দেশনায় ২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ঘাটাইল থানার সকল কর্মকর্তা-কর্মচারীর উপস্থিতিতে মোঃ আনিছুর রহমানের হাতে ফুল ও উপহার সামগ্রী তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার গোপালপুর সার্কেল মোঃ সোহেল রানা এবং ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আজহারুল ইসলাম সরকার।

এ সময় আবেগে আপ্লূত হয়ে কনস্টেবল আনিসুর রহমান বলেন, জীবনে কখনো কল্পনাও করিনি এমন সম্মান নিয়ে অবসরে যাব। ব্যতিক্রমী বিদায় অনুষ্ঠান দেখে আমি খুশি হয়েছি। ওসি স্যার ও সার্কেল স্যারসহ সকল সহকর্মীকে অসংখ্য ধন্যবাদ জানাই। কনস্টেবল আনিসুর রহমান তার বক্তব্যের শেষে সহকর্মীসহ থানার সকল অফিসারকে নিয়মিত ৫ ওয়াক্ত নামায পড়ার দাওয়াত দেন।

মোঃ আনিছুর রহমান ১৯৮৫ সালে পুলিশের কনস্টেবল পদে যোগদান করে বিভিন্ন জেলা ও ইউনিটে সুনামের সহিত ৩৬ বছর চাকুরি করেন। ঘাটাইল থানায় প্রায় ১ বছর কর্মরত থেকে তিনি অবসরে যান।