Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

টাঙ্গাইলে মেয়ে হত্যার বিচার চেয়ে পিতার সংবাদ সম্মেলন।

রাফসান সাইফ সন্ধিঃ টাঙ্গাইল পৌরসভার ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ কর্তৃক তার স্ত্রী সৈয়দা আমেনা পিংকি হত্যার বিচার চেয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে ২৫ আগস্ট (বুধবার) দুপুরে সংবাদ সম্মেলন করেছে পিংকির বাবা সৈয়দ শরিফ উদ্দিন।

পিংকির বাবা লিখিত বক্তব্যে বলেন, ২০১২ সালে সন্ত্রাসী, খুনি, চাঁদাবাজ, লম্পট আতিকুর রহমান মোর্শেদ আমার মেয়েকে তার লোকজন দিয়ে জোর করে অপহরণ করে। পরে ওই ওয়ার্ডের মোস্তফা কাজীর মাধ্যমে তাকে বিয়ে করে। পরবর্তীতে তাদের ঘরে এক কন্যা সন্তান মায়েশা জন্মগ্রহণ করে। মায়েশার বয়স এখন ৬ বছর। কিন্তু আমার মেয়েকে মোর্শেদ ও তার স্ত্রীরা এক মুহুর্তের জন্যও শান্তিতে থাকতে দেয়নি। তাকে প্রচুর মারধর ও মানসিক নির্যাতন করেছে। সেই সাথে তাকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকিও দিয়েছে। এতকিছুর পরও আমরা ভয়ে কিছু করতে পারিনি। ২০১৭ সালের ২৬ জানুয়ারী মোর্শেদের সহযোগী মুন্সি তারেক পটনের বাসায় রাতের দাওয়াত আছে বলে পিংকিকে নিয়ে যায়। এরপর আমার মেয়েকে নির্মম নির্যাতন করে হত্যা করে এবং তার লাশ গুম করে। আমি প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে আমার মেয়ের হত্যাকারী মোর্শেদের বিচার চাই।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ১৯ আগস্ট টাঙ্গাইল পৌরসভার ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে যুবলীগ নেতা হত্যা, ধর্ষণ চেষ্ঠা ও চাঁদাবাজিসহ একাধিক মামলায় গ্রেপ্তার করা হয়। পরে তার নিজ বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ। বর্তমানে তিন দিনের রিমান্ড শেষে কারাগারে রয়েছে।