Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

ঘাটাইলে সরকারি ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেট ক্লিনিকে সিরাজুল ইসলাম।

স্টাফ রিপোর্টার:

সরকারি হাসপাতালের ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেট ক্লিনিকে দায়িত্ব পালনের অভিযোগ উঠেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্ডিওগ্রাফার সিরাজুল ইসলামের বিরুদ্ধে।

অভিযোগ রয়েছে দীর্ঘদিন যাবত সিরাজুল ইসলাম দায়িত্ব অবহেলা করছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাজিরা খাতায় স্বাক্ষর করেই তিনি চলে যান ব্যক্তিগত ক্লিনিকে। সিরাজুল ইসলাম ঘাটাইলের কমফোর্ট হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক।

জানা যায়, সরকারি নিয়ম অনুযায়ি সকাল ৮ টা থেকে দুপুর ২.৩০ পর্যন্ত দায়িত্বপালন করার কথা থাকলেও সিরাজুল ইসলাম তোয়াক্কা করেন না। প্রায় দীর্ঘ ১১ বছর যাবৎ তিনি ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। প্রতিদিন সকাল ৯ টায় এসে হাজিরা খাতায় স্বাক্ষর করেই তিনি ঘাটাইল কমফোর্ট হসপিটালে চলে যান। এভাবেই মাসের পর মাস সরকারি দায়িত্ব ফাঁকি দিয়ে চলছেন তিনি। আরো জানা যায়, সিরাজুল ইসলামের কাছে গেলে তিনি তার ব্যক্তিগত ক্লিনিকে যাওয়ার ভিজিটিং কার্ড ধরিয়ে দেন।

এ বিষয়ে সিরাজুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, “আমি নিয়মিত অফিস করি। কমফোর্ট হসপিটালে আমার খালাতো ভাই ব্যাপস্থাপনা পরিচালক, আমি দেখাশোনা করি।

তবে সরজমিনে গিয়ে অফিস চলা কালীন সময়ে তাকে কমফোর্ট হসপিটালে পাওয়া গিয়েছে। তার সাথে কথা হলে তিনি বলেন, “আমি জানতাম না অফিস টাইম ২.৩০ পর্যন্ত, আমি ভেবেছিলাম ২.০০ টা পর্যন্ত। এবং এসময় কমফোর্ট হসপিটালের স্টাপরা জানান সিরাজুল ইসলাম ক্লিনিকের ব্যাপস্থাপনা পরিচালক।

এ বিষয়ে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুর রহমান বলেন, অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।