Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

টাঙ্গাইল গোপালপুর স্কুল ছাত্রীকে ধর্ষণ,এক যুবক গ্রেফতার।

মো.অমিত হাসান, গোপালপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের গোপালপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় শামীম হোসেন (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের কৃষ্ণপট্রি গ্রামের দুলাল হোসেনের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) শফিকুল ইসলাম জানান, ওই ছাত্রীকে শামীম বেশ কয়েকদিন ধরে নানাভাবে যৌন হয়রানি করে আসছিল। এ ঘটনায় ওই বখাটের অভিভাবকদের নিকট অভিযোগ দিয়েও প্রতিকার পাননি ছাত্রীর বাবা। গত সোমবার সন্ধ্যায় শিশুটি নানা বাড়ি থেকে বাবার বাড়ি ফেরার পথে শামিম জোরপূর্বক একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করে।

ওই গ্রামের এক মাতবর জানান, ধর্ষকের পরিবার প্রভাবশালী হওয়ায় এবং ধর্ষণের শিকার ছাত্রীর বাবা দিনমজুর হওয়ায় স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার নামে কালক্ষেপণ করে তারা।

মামলার বাদী অভিযোগ করেন, থানায় মামলা দিতে নানাভাবে বাধার সৃষ্টি করে ধর্ষকের পরিবার। পরে পুলিশ খবর দিলে গত মঙ্গলবার গভীর রাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণপূর্বক ধর্ষণ ও ভয়ভীতি প্রদানের অভিযোগে মামলা দায়ের হয়।

গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, মামলা দায়ের হওয়ার ঘণ্টা চারেক পর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক শামীমকে গ্রেফতার করে। বুধবার দুপুরে শামীমকে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়।