Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নিয়োগসহ সকল পরীক্ষা স্থগিত।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আওতাভুক্ত বিভিন্ন এলাকা শুক্রবার থেকে আগামী ১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা করায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা আগামীকাল থেকে আগামী ১ জুলাই পর্যন্ত স্থগিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নিয়োগ ও সান্ধ্যকালীন এমবিএ কার্যক্রমও সে পর্যন্ত স্থগিত থাকবে।

বৃহস্পতিবার (২৪ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর স্বাক্ষরিত এ জরুরি বিজ্ঞপ্তিতে এই নির্দেশ প্রকাশ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন । বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান কোভিড-১৯ এর কারণে জেলা প্রশাসকের কার্যালয়, ময়মনসিংহ হতে প্রকাশিত গণবিজ্ঞপ্তির আলোকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা, নিয়োগ ও ইভিনিং এমবিএ আগামীকাল ২৫ জুন থেকে ১ জুলাই তারিখ পর্যন্ত স্থগিত করা হলো। এই সময়ে বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিসেবা চলমান থাকবে এবং এর সাথে জড়িতদের জন্য চাহিদা অনুযায়ী গাড়ি চলাচল করবে। সর্বশেষ একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্ত অনুযায়ী বিভাগ চাইলে অনলাইনে একাডেমিক পরীক্ষা গ্রহণ করতে পারবে বিভাগ এমন সিদ্ধান্তও গৃহীত হয়েছিলো।