Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

ত্রিশালে প্রাইভেটকারের ধাক্কায় একজন নিহত।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল (ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকারের ধাক্কায় সুরুজ আলী (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাগামারা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।নিহত সুরুজ আলী ত্রিশাল উপজেলার কোনাবাড়ী নদীর পাড় এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে। সুরুজ আলী পেশায় একজন কামার। সে দুই সন্তানের জনক। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

ত্রিশাল থানা ও ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, মৃত সুরুজ আলী তার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রাগামাড়া বাজারে যাওয়ার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব লেনে চলমান অবস্থায় একটি সাদা প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। ঘটনার পরপরই ত্রিশাল থানা পুলিশ ও ফায়ারসার্ভিসের লোকজন খবর পেয়ে তাকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, প্রাইভেটকারটি আরোহীকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগের ফলে আটক করা সম্ভব হয়নি।নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।