Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

ত্রিশালে উপজেলা বিএনপির ‘অবৈধ’ কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল(ময়মনসিংহ )প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক ডা.মাহাবুবুর রহমান লিটনের একক সেচ্ছাচারি পকেট কমিটি করার প্রতিবাদে উপজেলা ও পৌর বিএনপির পদ বঞ্চিতদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত ১৩ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ত্রিশাল উপজেলা ৩৯ সদস্য বিশিষ্ট ও পৌর শাখায় ৩৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন জেলা আহবায়ক কমিটি।

রবিবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ত্রিশাল উপজেলা ও পৌর শাখার আয়োজনে স্থানীয় বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ত্রিশাল উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ জাহিদ আমিন।

জাহিদ আমিন তার বক্তব্যে বলেন, ঘোষণাকৃত আহবায়ক কমিটিতে দলের দুঃসময়ের কান্ডারীদেরকে স্থান দেওয়া হয়নি। বিএনপি’র নিবেদিতপ্রাণ যারা জেল জুলুম মামলা ও হামলার শিকার হয়েছে এমন প্রায় শতাধিক নেতা এই কমিটিতে স্থান পায়নি। তিনি আরো বলেন, দলের এমন দ‚র সময় থেকেই নেতাদেরকে অবম‚ল্যায়ন করে ত্রিশাল উপজেলা ও পৌর বিএনপিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা বিএনপি, পৌর বিএনপির, যুবদল ছাত্রদল সেচ্ছাসেবকদল, শ্রমিকদলের নেতৃবৃন্দ।