Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

ঘাটাইলে মেয়র প্রার্থী ভিপি রুবেলের মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত।

ঘাটাইল উপজেলা প্রতিনিধিঃ

আসন্ন টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সরকারি জি.বি.জি কলেজ ছাত্র-সংসদের সহ-সভাপতি (ভিপি) মো: আবু সাইদ রুবেল এর মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ২৯ মে (শনিবার) বিকাল ৪টায় মোটরসাইকেল শোভাযাত্রাটি শুরু হয়।
এসময় শোভাযাত্রাটি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে ঘাটাইল পৌর এলাকার রতনপুর, ধাঁড়িয়াল, স’মিল রোড, বাজার রোড, কলেজ মোড় চত্বর, গুণগ্রাম, বানিয়াপাড়া ও ঝড়কা হয়ে হাসপাতাল মোড়ে এসে শেষ হয়। এসময় পৌর এলাকার ৯টি ওয়ার্ডের প্রায় সব জায়গায় এটি প্রদক্ষিণ করে। সরেজমিনে গিয়ে দেখা যায়, শনিবার বিকেল ৪টায় প্রায় দেড় শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রাটি শুরু হয়। বিশাল এই শোভাযাত্রায় অংশগ্রহণ করেন ঘাটাইল পৌর এলাকার সাধারণ জনগণ এবং ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সাধারণ জনগণের সবার মুখে মুখে একটাই কথা ভিপি রুবেলকে তারা মেয়র হিসেবে দেখতে চান। জানতে চাইলে ভিপি রুবেলকে নিয়ে পৌর এলাকার বাসিন্দারা বলেন, সাধারণ মানুষের বিপদে-আপদে তিনি সবসময় পাশে থেকে সকল প্রকার সাহায্য-সহযোগিতা করেন। তারা আরো বলেন ভিপি রুবেল একজন ত্যাগী, স্বচ্ছ রাজনীতিবিদ। ছাত্র রাজনীতিতে তিনি অন্য সবার চেয়ে বেশি সফল। ভিপি রুবেল বার বার কারা নির্যাতিত নেতা, আওয়ামী লীগের জন্য তিনি পঙ্গুত্ব বরণ পর্যন্ত করেছেন, তার অনেক অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্থ হয়েছে। আওয়ামী লীগের মনোনয়ন পেলে ভিপি রুবেল বিপুল ভোটে বিজয়ী হবেন বলে তারা আশা প্রকাশ করেন। সাধারণ জনগণ আরো জানান, তিনি মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে অন্য সবার চেয়ে উন্নয়ন বেশি হবে, ঘাটাইল পৌরসভা একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে উঠবে।
জানতে চাইলে ভিপি রুবেল বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, আমাকে নিয়ে জনগণের ব্যাপক আগ্রহ রয়েছে। যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে আশা করি জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। আর আমার লক্ষ্য ঘাটাইল পৌরসভাকে একটি উন্নত, সমৃদ্ধ, চাঁদাবাজ, দুর্নীতি, সন্ত্রাসমুক্ত আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা। এসময় তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।