Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবীতে জাককানইবি তে শিক্ষার্থীদের মানববন্ধন।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গতবছর মার্চ মাস থেকে বন্ধ রয়েছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। দীর্ঘ এ বন্ধে নিজেদের শিক্ষাজীবন নিয়ে উদ্বিগ্ন শিক্ষার্থীরা।

এমন পরিস্থিতিতে অবিলম্বে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সশরীরে শিক্ষা কার্যক্রম পুনরায় চালু, হল ও ক্যাম্পাস খোলার দাবীতে মানববন্ধন করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার সকাল ১১ টায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা চত্তরে সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা সরকারের প্রতি শিক্ষাপ্রতিষ্ঠান খোলে দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, দীর্ঘ ১৪ মাস যাবত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় আমরা আমাদের ভবিষ্যত নিয়ে শংকিত। দেশের অন্যান্য সবকিছু খোলা থাকলেও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে রাখা হয়েছে। যার ফলে আমরা এই দীর্ঘ বিরতিতে নিজেদের পড়াশুনা থেকে অনেক পিছিয়ে পড়েছি এবং হতাশায় ভোগছি। সরকারের প্রতি অনুরোধ রইলো, তারা যেন স্বাস্থ্যবিধি নিশ্চিত করে অতিদ্রুত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্বাভাবিক শিক্ষা কার্যক্রম চালুর বিষয়ে সিদ্ধান্ত নেন।