Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

ত্রিশালে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের অলহরী দূর্গাপূর গ্রামে আব্দুল জব্বার (৪৮) নামে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ।
আজ সোমবার সকালে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ ও নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল জব্বার হাজী আবুল কাশেমের দ্বিতীয় ছেলে। সে কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করে। আজ ভোরে সে কাউকে কিছু না বলেই বের হয়। পরে তার স্ত্রী সকাল ছয়টার দিকে তাকে খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে আজ সোমবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্ত করে।
ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় জানান , পুলিশ ঝুলন্ত অবস্থায় আব্দুল জব্বারের মরদেহ উদ্ধার করেছে। এই ঘটনায় পরিবারের কোনো অভিযোগ না থাকায় মামলাটি ডিসপোজাল করা হয়েছে। সে বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিল। তার পরিবারের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে সে বেশ কিছুদিন ধরে অস্বাভাবিক আচরণ করছিল। তার অসুস্থতার রিপোর্ট গুলো দেখে আমরাও নিশ্চিত হয়েছি সে মানসিকভাবে অসুস্থ।