Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

ত্রিশালে ট্রাক-পিকআপ সংর্ঘষে একই পরিবারের ৩ জন নিহত।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ঈদের আনন্দ উৎসব শেষে গ্রামের বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।



রোববার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের রায়মনি হাসমতের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন-আমানুল্লাহ, তার বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। নিহতদের বাড়ি শেরপুর সদর উপজেলার বাঘেরচর গ্রামে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাড়ি থেকে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন কাঁচামাল ব্যবসায়ী আমানুল্লাহ, তার ছোট ভাই আকরাম হোসেন বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। ফেরার পথে রোববার রাতে ঢাকাগামী একটি পিকআপভ্যান ত্রিশালের রায়মনি হাসমতের মোড় নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি বালুভর্তি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় পিকআপভ্যানটি। ঘটনাস্থলেই নিহত হন আমানুল্লাহ, তার বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। নিহতের ছোট ভাই আকরাম হোসেন ও চালক সাদা মিয়াকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন উদ্ধারকারীরা।

ত্রিশাল থানার ওসি মইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ঘটতে পারে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।
নিহতদের চাচা মোশাররফ হোসেন জানান, তার ভাতিজা আমান উল্লাহ বিভিন্ন কাঁচামাল কিনে ঢাকায় নিয়ে বিক্রি করত। নাজমা ঢাকায় একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত।