Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

এবার জনপ্রিয় হয়ে উঠেছে মেয়র পদপ্রার্থী মোঃ আবু সাইদ (ভিপি রুবেল)।

আসন্ন ঘাটাইল পৌরসভা নির্বাচনের বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। মেয়র পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন। তবে তৎপরতা বেশি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের।



টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার জনপ্রিয় হয়ে উঠেছে ঘাটাইল সরকারি কলেজের সাবেক ভিপি মোঃ আবু সাইদ (ভিপি রুবেল)।

ভিপি রুবেল ছাত্রজীবন থেকেই প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন।

ইতিমধ্যে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন তিনি। নির্বাচন নিয়ে পৌরসভার প্রতিটি চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা-পর্যালোচনা।

এ বিষয়ে এলাকাবাসীরা বলেন, ভিপি রুবেল একজন প্রতিবাদী এবং পরোপকারী। তারমতো মিষ্টভাষী, সৎ ও ন্যায় পরায়ণ একজন ব্যক্তিকেই পৌরসভার মেয়র হিসেবে প্রয়োজন। আগামী নির্বাচনে আমরা ভিপি রুবেলকে দেখতে চাই এবং ভোট দিয়ে জয়ের মালা পরাতে চাই।



এ বিষয়ে ভিপি রুবেল বলেন, করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে অত্যন্ত গোপনে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আমি মেয়র নয়, পৌর বাসীর খাদেম হতে চাই।