Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

ক্রান্তিলগ্নের শুরু থেকেই নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কুয়েট ছাত্রলীগ নেতা আসাদ প্রান্ত।

রাফসান সাইফ সন্ধি, স্টাফ রিপোর্টারঃ

এই করোনাকালে গরীব, অসহায় ও এতিমদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনা এবং মানবিক মূল্যবোধ থেকে দেশের এই ক্রান্তিলগ্নে বিভিন্ন শ্রেণীর খেটে খাওয়া মানুষ, রিকশাচালক, অসহায়, দুস্থ ও গরীব মানুষের পাশে থেকে তাদের মুখে হাসি ফোটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা।



তারই ধারাবাহিকতায় টাংগাইল জেলার ঘাটাইল উপজেলার অসহায়, দুস্থ ও গরীব মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কুয়েট ছাত্রলীগের সহ-সম্পাদক, ঘাটাইলের কৃতিসন্তান আসাদ প্রান্ত

বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ের শুরু থেকেই উপজেলার বিভিন্ন স্থানে স্যানিটাইজার বিতরণ, মাস্ক বিতরণ, জীবাণুনাশক স্প্রে ছিটানো, খাবার বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে উপহার বিতরণ, করোনায় আক্রান্ত রোগীদের মাঝে বিনামূল্যে জরুরী ঔষধ সরবারহ ও পুষ্টিকর খাদ্য বিতরণ, ডাক্তারদের মাঝে পি.পি.ই বিতরণ সহ অসহায়, দুস্থ ও গরীব মানুষের জন্য নানামুখী সেবা প্রদান করে যাচ্ছেন তিনি।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আসাদ প্রান্ত বলেন, “ইতিহাস সাক্ষী সৃষ্টিলগ্ন থেকেই বাংলাদেশ ছাত্রলীগ দেশের যেকোনে দুঃসময়ে মানুষ তথা দেশের পাশে থেকে কাজ করে গিয়েছে।
তারই ধারাবাহিকতায় করোনাকালীন সময়ে আমি বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে মহামারীর শুরু থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এমনকি দেশে যতদিন পর্যন্ত ক্রান্তিলগ্ন অতিবাহিত হবে ততদিন আমি রাজপথে থেকে মানুষের জন্য কাজ করে যাবো ইন-শা-আল্লাহ।”