Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

ত্রিশালে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া।

ইমরান হাসান বুলবুল,ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের ত্রিশালে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারা দেশের নেয় উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদেরকে স্বাস্থ্যবিধি মেনে সকল মসজিদে দোয়া কর্মসূচি পালনের ঘোষণা করেন ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক মাহাবুবুর রহমান লিটন ।ত্রিশাল উপজেলার কেন্দ্রীয় মসজিদসহ সকল ইউনিয়ন ও পৌরসভার মসজিদ গুলোতে বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার বাদ জুমা ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক মাহাবুবুর রহমান লিটন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় ধর্মপ্রান মুসূল্লীদের কাছে দোয়ার প্রার্থনা করেন।

এছাড়াও খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় উপজেলার ছাত্রদল, যুবদলসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও সারা দেশে নেয় স্বাস্থ্যবিধি মেনে মসজিদ, অন্যান্য উপাসনালয় এবং যার যার অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম এবং দুস্থদের মাঝে খাবার ও আর্থিক সহায়তা প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।