Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

ধর্ষণের মামলা; ভূঞাপুরে সহকারী প্রধান শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত।

টাঙ্গাইলের ভূঞাপুরে আগের কর্মস্থলে এক স্কুলছাত্রীকে ধর্ষণের মামলার কারণে পাছতেরিল্যার তালুকদার সিরাজ আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেছেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিমুজ্জামান।



প্রধান শিক্ষক মো. সেলিমুজ্জামান বলেন, ওই শিক্ষকের আগের কর্মস্থল বৈন্নাফৈর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে নির্যাতন ও ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়। এ মামলায় তিনি কারাগারে রয়েছেন।

তিনি আরো বলেন, অনুমতি ছাড়া বিদ্যালয়ে অনুপস্থিত থাকা ও তার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের হওয়ায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

গত শনিবার (১৭ এপ্রিল)) সফিকুর রহমানকে লিখিতভাবে সাময়িক বহিষ্কারের চিঠি দেয়া হয়। এতে তাকে কেন স্থায়ীভাবে বরখাস্ত করা হবে না- সে ব্যাপারে আগামী সাতদিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়, নারী ও শিশু নির্যাতন আইনের মামলার আসামি হিসেবে গত ২৭ মার্চ গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন তিনি। এছাড়া গত ৯ জানুয়ারি থেকে অনুমতি ছাড়া বিদ্যালয়ে অনুপস্থিত রয়েছেন তিনি। এতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।