Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

জনগণই আমার শক্তি, আমার এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা -ভিপি রুবেল।

স্টাফ রিপোর্টারঃ আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন যাবৎ ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ঘাটাইল পৌরসভার মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা) প্রত্যাশি মোঃ আবু সাইদ (ভিপি রুবেল)।



ভিপি রুবেল ইতিমধ্যেই উত্তর টাংগাইলের জনপ্রিয় ছাত্রনেতা হিসেবে পরিচিতি পেয়েছেন। তিনি ঘাটাইল সরকারি কলেজের ভিপি, ঘাটাইল উপজেলা মাইক্রো-কার শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা, ঘাটাইল হোটেল শ্রমিক সমিতির উপদেষ্টা, টাংগাইল জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক, ঘাটাইল উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের আহবায়ক এবং এছাড়াও বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন। আসন্ন পৌর নির্বাচনে তুলনামূলকভাবে ভিপি রুবেলের পক্ষে ব্যাপক জনমত সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে ভিপি রুবেল বলেন, দল আমকে মনোনয়ন দিলে এবং আমি নির্বাচিত হলে ঘাটাইল পৌরসভাকে একটি উন্নত মডেল পৌরসভায় রুপ দিতে চাই, যেখানে কোন সন্ত্রাস থাকবেনা, চাদাবাজ থাকবেনা, মাদক ব্যাবসায়ী থাকবেনা।
এসময় তিনি আরও বলেন, ঘাটাইল পৌরবাসীর স্নেহ ভালোবাসায় আজ আমি এ পর্যন্ত এসেছি, জনগনই আমার অবিভাবক, এরাই আমার শক্তি, সাহস ও আগামীতে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।