Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

নবাবগঞ্জে স্বাস্থ্যবিধি ও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ৫হাজার ৩শ টাকা জরিমানা।

ইসাহাক আলী সবুজ রানা, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের নবাবগঞ্জে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে লকডাউনেও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করায় জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকেলে উপজেলার সদর এবং দাউদপুর বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার এবং উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা আল মামুন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন নবাবগঞ্জ থানা পুলিশ। এ সময় ১৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৫ হাজার ৩শত টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার লকডাউন ঘোষণা করেছে। সরকারি এ নিষেধাজ্ঞা অমান্য করে ব্যাবসা প্রতিষ্ঠান খুলে রাখায় এ জরিমানা করা হয়েছে।

নবাবগঞ্জের নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার জানান, লকডাউন বিরোধী কার্যক্রম প্রতিরোধ করতে তাদের অভিযান অব্যাহত থাকবে।