Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

করোনা ভাইরাসের টিকা নিলেন এমপি মাদানী।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহ -৭(ত্রিশাল) আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী করোনাভাইরাসের প্রথম ডোজ টিকা গ্রহণ করেছেন।
শনিবার (৩ এপ্রিল) সকালে তিনি টিকা নেন।
জানা যায়, রুহুল আমিন মাদানী সর্বপ্রথম করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু থেকেই তার নির্বাচনী এলাকায় মানুষকে সচেতনতা বৃদ্ধি জন্য কাজ করে। গত এক বছর আগে যখন করোনাভাইরাস ব্যাপক আকার ধারণ করে ও লকডাউন চলাকালীন সময়ে তিনি মানুষের খোঁজ খবর নিয়ে হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ত্রিশাল উপজেলার ১টি পৌরসভাসহ ১২ টি ইউনিয়নের হত দরিদ্র অসহায় ঘরবন্দি মানুষের নিকট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ওই সময় যারা লোকলজ্জার ভয়ে লাইনে দাঁড়িয়ে যারা খাদ্য সামগ্রীর নিতে অনীহা প্রকাশ করেন তাদের জন্য খোলা হয়েছিল হটলাইন।
উক্ত নাম্বারে ফোন দিলে বিনামূল্যে খাদ্য সামগ্রী মানুষের ঘরে পৌঁছে দেয়া হয়।এছাড়াও গত লকডাউনে সংসদ সদস্য রুহুল আমিন মাদানীর নির্দেশে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ অবহেলিত ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।