Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

হতদরিদ্র পাশে রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশন।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল প্রতিনিধি :

চার ছেলে সন্তানের জনক মোফাজ্জল হোসেন। দিন মুজুরের কাজ করে কোন রকম দিনাতিপাত হয় তাঁর।বর্ষা মৌসুমে ঘরের ভিতরে পানি পরে হয়ে যায় একাকার। সারারাত স্ত্রী আর সন্তানদের নিয়ে পাশে ভাইয়ের ঘরে বসে থাকলেও ঘরে থাকা আসবাবপত্রগুলো ভিজে যেতো। এমন কষ্ট ভোগ করছিলেন ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের চক পাঁচপাড়া গ্রামের বৃদ্ধ মোফাজ্জল হোসেন।
স্থানীয়দের মাধ্যমে একটি ঘর নির্মাণ করে দেওয়ার জন্য আবেদন করেন ত্রিশালের সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের কাছে। বিষয়টির বাস্তবতার সার্বিক খোজ নিতে রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দায়িত্ব দেওয়া হয় মানিক আচার্য্যকে। তিনি সরেজমিনে ওই বাড়ী পরিদর্শন করে ঘটনার সত্যতা পান।
পরবর্তিতে রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের আলোচনা সভার মাধ্যমে গৃহ নির্মাণ প্রকল্প-০৬ বাস্তবায়নের জন্য সকলের সহযোগীতা কামনা করেন রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সমন্বয়কারী মোঃ মিনহাজ।
শুরু হয় ঘরের কাজ, সার্বিক তদারকি করেন মোঃ মিনহাজ ও মানিক আচার্য্য।
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গত ২৭ মার্চ শনিবার মোফাজ্জল হোসেনকে নির্মাণ করা নতুন ঘরের চাবী তোলে দেওয়া হয়। প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে ঘরের চাবী তোলে দেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ তরিকুল ইসলাম তুষার।
এ সময় রকিবওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সমন্বয়কারী মোঃ মিনহাজ, সম্মানিত সদস্য ডা. মনোয়ার সাদত, রুকনুজ্জামান রুকন, তারেক, বিরাজ, সেলিম তালুকদার, মাওলানা ফয়জুর রহমান, মনোরঞ্জন কর্মকার প্রমূখ।
নতুন ঘর পেয়ে আবেগ আপ্লুত মোফাজ্জল হোসেন জানান, আমার দীর্ঘ দিনের কষ্ট আজ থেকে কমেছে, নিরাপদ ও শান্তিতে সন্তানদের নিয়ে ঘুমাতে পারবো। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি, তিনি যেন রকিবকে জান্নাত দান করেন।