Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

“সময়ের দর্পণ” পত্রিকায় নিউজ প্রকাশের পর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন ঘাটাইলের ইউএনও।

গতকাল ১ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে সময়ের দর্পণ পত্রিকায় “ঘাটাইলে ফসলি জমি নষ্ট করে অবাধে চলছে মাটির ব্যবসা” শিরনামে একটি নিউজ প্রকাশ করা হয়। বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে এলে সাথে সাথে মাটি কাটা বন্ধ করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব অঞ্জন কুমার সরকার

গতকাল ১ এপ্রিল (বৃহস্পতিবার) প্রকাশিত নিউজঃ-
ঘাটাইলে পশ্চিম পাকুটিয়া এলাকায় অবৈধ ভাবে ভেকু দিয়ে কৃষি জমির মাটি বিক্রি করা হচ্ছে বিভিন্ন ইটভাটাতে। আবার অনেকে কৃষি জমির মাটি দিয়ে গড়েছেন বসতবাড়িও। এদিকে একের পর এক কৃষি জমি থেকে এভাবে মাটি কেটে নেয়ায় জমি হারাচ্ছে তার উর্বরতা। আবার অন্যদিকে কমে যাচ্ছে কৃষি জমির পরিমাণও।নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসীরা অভিযোগ করেন বলেন, রাস্তা দিয়ে সারাক্ষন হাইড্রোলিক গাড়ি চলাচল করায় রাস্তাঘাট নস্ট হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে এবং ধুলাবালিতে পরিবেশ নষ্ট হচ্ছে। গ্রামবাসীরা আরাও বলেন, মাটি ব্যাবসায়ীদেরকে কিছু বলতে গেলে তারা নানা রকমের হুমকি দেয়। এসব অবৈধ মাটি বিক্রির ব্যবসা বন্ধ না হলে একসময় আমরা চাষাবাদের জন্য কোন জমিই আর খুজে পাবো না।