Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

প্রধানমন্ত্রীর দেওয়া ঘরে থাকা হলো না নোমান আলী।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ
বয়োবৃদ্ধ নোমান-সুফিয়া দম্পতির ভাঙাচোরা ঘরে অসহায় জীবনযাপন নিয়ে সংবাদ প্রকাশ করে বিভিন্ন সংবাদ মাধ্যম। এমন অসহায় জীবনযাপন দেখতে ছুটে আসেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। দ্রুতই ঘর নির্মাণের আশ্বাস দেন তিনি। বাস্তবায়নও হয়। কিন্তু প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বেশি দিন থাকার ভাগ্য হয়নি নোমান আলীর। অল্প কিছুদিন থাকার পর উপহারের ঘরে ঘুমের মধ্যেই মৃত্যু হয়েছে নোমান আলীর।



জানা যায়, মঙ্গলবার (৩০ মার্চ) ভোরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সতেরপাড়া গ্রামের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার সেমিপাকা ঘরেই তার মৃত্যু হয়েছে।

নোমান আলীর পরিবারকে সান্ত্বনা দিতে তার বাড়িতে উপস্থিত হয়েছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। তিনি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। তিনি বলেন, ‘নোমান মিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের ঘর পেয়ে খুব খুশি হয়েছিলেন। আমার দেখা তার চোখেমুখে সেই খুশির স্মৃতি বারবার ভেসে উঠছে। হয়তো সৃষ্টিকর্তা তাকে এই তৃপ্তিটুকু পাওয়ার জন্যই এত দিন বাঁচিয়ে রেখেছিলেন।’