Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

ত্রিশালে ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল (ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।
শুক্রবার(২৬মার্চ,২০২১) সূর্যোদয়ের সাথে সাথে ত্রিশাল থানা পুলিশ, আনসার ও ভিডিপি ত্রিশাল মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা করে।


ত্রিশাল মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করে ত্রিশাল উপজেলা প্রশাসনসহ সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সেই সাথে সকল সরকারী, আধা-সরকারী, স্বায়ত্ব-শাসিত এবং বেসরকারি ভবনে যথাযথভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।পরে ত্রিশাল পৌরসভার ৭নং ওয়ার্ড, দরিরামপুরে অবস্থিত শহিদ মালেকের করবে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করে ত্রিশাল উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার মোস্তফিজুর রহমানসহ স্থানীয়রা।
সকাল ৮টায় সরকারি নজরুল একাডেমি মাঠে জাতীয় সংগীতের সাথে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন সালাম গ্রহণ, সম্মিলিত কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রর্দশন করে পুলিশ, আনসার ও ভিডিপি সদস্যরা।
সকাল ১০টায় সরকারি নজরুল একাডেমি সভা কক্ষে শহিদ পরিবারের সদস্যগণ ও বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, ত্রিশাল থানা অফিসার ইনর্চাজ মোহাম্মদ মাইন উদ্দিন, সরকারি নজরুল একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম কামরুল হাসান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলায় কর্মরত কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীসহ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ।