Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

বগুড়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত যুগ্ম সম্পাদক তাকদিরের মৃত্যু।

বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত তাকদির ইসলাম খান মারা গেছেন। আজ বিকেল ৩টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাকদির বগুড়া জেলা শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ছিলেন।

গত বৃহস্পতিবার বগুড়া শহরের সাতমাথা এলাকায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছিলেন তাকদির। তাকে ছুরিকাঘাত করা হয়েছিল।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. আব্দুল ওয়াদুদ জানান, তাকদিরের তলপেট ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছিল।

বৃহস্পতিবার রাতে সাতমাথা এলাকায় তাকদিরের অনুসারীদের সঙ্গে সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রৌফের অনুসারীদের সংঘর্ষ হয়। ধুনট উপজেলায় একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে কথা কাটাকাটি থেকে তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

বগুড়া জেলা শাখা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস বলেন, কেন্দ্র থেকে নির্দেশনা ছিল আগে তাকদিরের জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থা করার। সংঘর্ষে জড়িতদের বিরুদ্ধে পরে ব্যবস্থা নেওয়া হতো। কিন্তু আজ সকাল থেকে তাকদিরের অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও এভারকেয়ার হাসপাতালে যোগাযোগ করে আইসিইউ’র ব্যবস্থা করার চেষ্টা করা হয়। তবে শেষ পর্যন্ত ব্যবস্থা করা সম্ভব হয়নি।