Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

ভিপি রুবেলের জামিনে ঘাটাইলে আনন্দ মিছিল।

উত্তর টাঙ্গাইলের ইতিহাসে জনপ্রিয় ছাত্রনেতা, ঘাটাইল সরকারি কলেজের ভিপি এবং আসন্ন ঘাটাইল পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি মোঃ আবু সাইদ (ভিপি রুবেল) জামিন পাওয়ায় ঘাটাইলে আনন্দ মিছিল হয়েছে। ০৪-০৩-২০২ইং (বৃহস্পতিবার) সন্ধ্যায় ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের দলীয় অফিসে ভিপি রুবেলের সমর্থিত নেতা-কর্মী ভিড় জমাতে শুরু করে।

পরবর্তীতে ভিপি রুবেল সেখানে উপস্থিত হলে দলীয় নেতা-কর্মীরা উল্লাসে ফেটে পড়ে। ভিপি রুবেলের স্বপক্ষে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে বিভিন্ন শ্লোগান দিতে দিতে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিলটি পুনরায় ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের দলীয় অফিসে এসে শেষ হয়।

উল্লেখ্য, ২০২০ সালের ১৬ ডিসেম্বর রাতে ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নে একটি মারামারির ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভিপি রুবেলকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়। এ মামলায় ভিপি রুবেল হাইকোর্ট থেকে জামিন নিয়ে পরবর্তীতে টাঙ্গাইল জজ কোর্টে জামিন চাইলে জামিন নামঞ্জুর করা হয়। আজ তিনি এ মামলা থেকে জামিন পেয়েছেন।

এ বিষয়ে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবু বলেন, ভিপি রুবেলের বিরুদ্ধে মিথ্যে, ভিত্তিহীন এবং বানোয়াট মামলা দায়ের করা হয়েছে। ঘটনার দিন রুবেল আমার সাথে ছিল।

রাফসান সাইফ সন্ধি,
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি।