Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ আবদুল্লাহ আল মামুন।

রাফসান সাইফ সন্ধি, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল জেলার ঘাটাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে ঘাটাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবদুল্লাহ আল মামুন। সততা, মেধা, দলের জন্যে সার্বক্ষণিক পরিশ্রম ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকার সক্রিয়তাই তাকে জনপ্রিয় করে তুলেছে।

ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

এলাকার সাধারন মানুষ ও দলীয় নেতা-কর্মীরা “সময়ের দর্পণ”-কে বলেন, মোঃ আবদুল্লাহ আল মামুন-এর পক্ষে দলের তৃনমূলের নেতাকর্মী ও সাধারণ মানুষ একজোট হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ তাকে মনোনয়ন দিলে সরকারের সুনাম বৃদ্ধিসহ অবহেলিত নেতাকর্মী ও সাধারণ মানুষ উপকৃত হবে। পাশাপাশি জনগণের কাছে আওয়ামী লীগের গ্রহণযোগ্যতা কয়েক গুন বৃদ্ধি পাবে। তার কারণ যে কোন শ্রেণি পেশার মানুষ খুব সহজেই মোঃ আবদুল্লাহ আল মামুন-এর সঙ্গে সুখ দুঃখ ভাগাভাগিসহ অপটকে মনের ব্যাথা বেদনার কথা বলতে পারেন। বর্তমান উন্নয়নমুখী সরকারের সময় মোঃ আবদুল্লাহ আল মামুনের মতো একজন সৎ ও যোগ্য সমাজ সেবকের ঘাটাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে খুবই প্রয়োজন।

মোঃ আবদুল্লাহ আল মামুন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমার পক্ষে দল মত নির্বিশেষে উপজেলার সাধারণ মানুষ একজোট হয়েছে। মনোনয়নের ক্ষেত্রে দল সু-বিবেচনা করলে আমি মনোনয়ন পাবো এবং ব্যাপক ভোটে জয় লাভ করে দলের সুনাম ধরে রাখব।