Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

এবার ঘাটাইল পৌরসভার ৭নং ওয়ার্ডে স্বামীর জন্য নির্বাচনী প্রচারণায় ভিপি রুবেলের সহধর্মিণী।

আসন্ন ঘাটাইল পৌর নির্বাচনকে সমনে রেখে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা) প্রতিক প্রত্যাশি মোঃ আবু সাইদ (ভিপি রুবেল)-এর পক্ষে প্রচারণায় নেমেছেন তার সহধর্মিণী নুপুর ইয়াসমিন।
তারই ধারাবাহিকতায় ঘাটাইল পৌর এলাকার ৭নং ওয়ার্ডের খরাবর এলাকায় নির্বাচনী প্রচারণায় ভিপি রুবেলের পক্ষে প্রচারণা চালাচ্ছেন।
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি মেয়র প্রার্থী ভিপি রুবেলের পক্ষে প্রচারণা চালানোর সময় ভোটারদের উদ্দেশ্যে নুপুর ইয়াসমিন বলেন, আপনারা জানেন ভিপি রুবেল দলের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করতে করতে ত্যাগী নেতা হিসেবে সুপরিচিতি লাভ করেছেন। দলের জন্য বহুবার হামলা-মামলার শিকার হয়েছেন। স্ত্রী হিসেবে আমি চাই আমার স্বামী ভিপি রুবেল জনগণের সেবায় তার জীবন অতিবাহিত করুক। সবসময় গণমানুষের কল্যাণে কাজ করুক। আসন্ন পৌর সভা নির্বাচন উপলক্ষে আপনাদের দোয়া ও সমর্থন আশা করছি। তার সহধর্মিণীি আমি নুপুর ইয়াসমিন আপনাদের প্রতিশ্রুতি দিচ্ছি যে, তিনি মেয়র নির্বাচিত হলে ঘাটাইল পৌরসভাকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি মডেল পৌরসভায় পরিনত করা হবে।