Logo
শিরোনাম
নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু। সন্ধানপুর ইউনিয়নে নবজাতক শিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন সাবেক এমপি মরহুম ডাঃ মতিউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে ওবায়দুল হক নাসির।

আগামী ১৪ ফেব্রুয়ারি কারিগরি শিক্ষা বোর্ড ঘেরাও কর্মসূচি ঘোষণা।

আগামী ১৪ ফেব্রুয়ারি (রবিবার) বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড ঘেরাও কর্মসূচি ঘোষণা করেছে ৪ দফা দাবিতে আন্দোলনরত পলিটেকনিক ইন্সিটিটিউটের শিক্ষার্থীরা।

৪ দফা দাবি আদায়ের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে আগামী রবিবার কারিগরি বোর্ড ঘেরাও কর্মসূচি ঘোষণা করা হয়েছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি চলমান থাকবে, পলিটেকনিক ইন্সিটিটিউটের শিক্ষার্থীদের সঙ্গে আলাপ-আলোচনা করেই এ কর্মসূচি দেয়া হয়েছে বলে জানিয়েছেন পলিটেকনিক ইনস্টিটিউটের আন্দোলনরত শিক্ষার্থীরা।

পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থীদের দাবিগুলো হল- সেশনজট নিরসন করা; প্রথম, তৃতীয়, পঞ্চম ও সপ্তম পর্বের ক্লাস চালু করে শর্ট সিলেবাসে পরীক্ষা নেওয়া; অতিরিক্ত ফি প্রত্যাহার এবং প্রাইভেট পলিটেকনিকে সেমিস্টার ফি অর্ধেক করা এবং প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডিপ্লোমা শিক্ষার্থীদের জন্য আসন বরাদ্দ করা।

এর আগে গত রবিবার ৪ দাবিতে রাজধানীর শাহবাগ অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। এসময় পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে এবং মুখপাত্র লিমনসহ আন্দোলনকারী ৫ শিক্ষার্থীকে পুলিশ ধরে নিয়ে যায়। পরে তাদের সবাইকে ছেড়ে দেয়া হয়েছে।