Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

সিএনজি শ্রমিকের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

টাঙ্গাইলের ঘাটাইলে সিএনজি শ্রমিকদের উপর কবির হোসন জাহিদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারী) সকাল ১০টায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সিএনজি শ্রমিক আব্দুল আজিজ, হামিদুল ইসলাম ও মাসুদ এর উপর সন্ত্রাসী হামলা হয়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। এর প্রতিবাদে ঘাটাইল উপজেলা অটোরিক্সা-অটোটেম্পু, সিএনজি-মাহিদ্র শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শনিবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়। মানববন্ধনে অংশ নিয়ে শ্রমিক নেতারা সন্ত্রাসীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

এসময় ঘাটাইল সরকারি জি.বি.জি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি এবং ঘাটাইল উপজেলা অটোরিক্সা-অটোটেম্পু, সিএনজি-মাহিদ্র শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: আবু সাইদ রুবেল বলেন, যারা খেটে খাওয়া, নিরীহ, অসহায় শ্রমিকদের উপর সন্ত্রাসী হামলা করেছে তাদের অবিলম্বে বিচারের আওতায় আনতে হবে। তিনি এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এ বিষয়ে হামলার শিকার শ্রমিকরা বলেন, আমাদের উপর হামলার ঘটনা আমাদের অটোরিক্সা-অটোটেম্পু, সিএনজি-মাহিদ্র শ্রমিক ইউনিয়নের নেতাদের জানিয়েছি। তারা যে সিদ্ধান্ত নিবেদন আমরা মেনে নিব।