Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

শিক্ষার্থীদের উপর পুলিশি হামলার ঘটনা ন্যাক্কারজনক -ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

চার দফা দাবিতে ধারাবাহিকভাবে শান্তিপূর্ণভাবে আন্দোলন করে আসা পলিটেকনিক শিক্ষার্থীদের ওপর পুলিশি হামলা ও আটকের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ ।

আজ রবিবার বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক এপিএম সুহেল ও সদস্য সচিব ইসমাইল সম্রাট স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপিতে একথা জানান ।



বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ প্রতিলিপিতে জানায়, পলিটেকনিক শিক্ষার্থীদের শাহবাগে আজকের আন্দোলন চলাকালীন পুলিশ অতর্কিতভাবে লাঠিচার্জ করে ও কয়েকজন শিক্ষার্থীকে আটক করে যার মধ্যে নারী শিক্ষার্থীও রয়েছে৷

বাংলাদেশ স্বাধীন গণতান্ত্রিক একটি রাষ্ট্র। শিক্ষার্থীদের যৌক্তিক দাবিকে আমলে না নিয়ে তাদের শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশি হামলার এই রকম ঘটনা ন্যাক্কারজনক এবং অতীতের ন্যায় বরাবরই মিটিং, মিছিল, সমাবেশে পুলিশি হামলা গণতন্ত্রের অন্তরায় বলে আমরা মনে করি।

আমরা ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’ তাঁদের এই ৪ দফা দাবির সাথে একাত্মতা প্রকাশ করছি এবং অনতিবিলম্বে আটককৃত শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি ও তাদের দাবির আলোকে উদ্ভূত সমস্যা সমাধানে যৌক্তিক সমাধান আহবান করছি৷