Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

ভিপি শহীদের পোস্টারে বিভ্রান্ত পৌরবাসী এবং দলীয় নেতা-কর্মীরা।

ঘাটাইল উপজেলা প্রতিনিধিঃ আসন্ন ঘাটাইল পৌরসভা নির্বাচনের এখনো তফসিল ঘোষণা হয়নি এবং দলীয়ভাবে কারও মনোনয়ন চূড়ান্ত হয়নি। কিন্তু বর্তমান মেয়র ভিপি শহীদ হটাৎ এমন একটি পোস্টার লাগিয়েছেন যা পৌরবাসী এবং দলীয় নেতা-কর্মীদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে।

কিছু দিন আগেও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসেবে দোয়া ও সমর্থন চেয়ে পোস্টার লাগিয়েছিলেন, কিন্তু বর্তমান পোস্টারে তিনি সরাসরি নৌকায় ভোট চেয়েছেন। এ পোস্টার দেখে সাধারণ মানুষ মনে করছে তিনি নৌকা প্রতিক পেয়েছেন। আবার কেউ কেউ মনে করছেন, তিনিই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাবেন এমন কোন গ্রিন সিগনাল পেয়েছেন।



পৌরসভার বেতনভুক্ত কর্মচারীদের দিয়ে অন্যান্য প্রার্থীদের পোস্টারের উপর দিয়ে ভিপি শহীদ তার পোস্টার লাগিয়েছেন বলেও অভিযোগ পাওয়া যায়।

এ বিষয়ে ঘাটাইল সরকারি কলেজের ভিপি এবং ঘাটাইলে পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি মেয়র পদপ্রার্থী মোঃ আবু সাইদ (ভিপি রুবেল) বলেন, সাধারণ মানুষ কে বিভ্রান্ত করার জন্যই তিনি এই কাজ করেছেন আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই পোস্টার অপসারণের জোর দাবি জানাচ্ছি।

এ পোস্টার নিয়ে সামাজিক জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বইছে আলোচনা-সমালোচনার ঝড়।