Logo
শিরোনাম
ভিপি রুবেলের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত -একাত্তরের কন্ঠ ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম রকিবুল হাসান (মানিক)। বেলায়েত হোসেনকে কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। নির্মান প্রকৌশল শ্রমিক ইউনিয়নে টেলিভিশন প্রদান। আবারও সাবেক মেয়র মুক্তির জামিন ১৪ দফায় নামঞ্জুর মেয়রপ্রার্থী লিপুর পক্ষে ঘাটাইলে অটোরিকশা চালকদের শোডাউন। বানারীপাড়ায় অধ্যক্ষ নিজাম উদ্দিনের জানাজায় হাজারো মানুষের ঢল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ। পরিষদের কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও। ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির অফিস পরিদর্শনে কাজী আরজু।

সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত আধুনিক পৌরসভা গড়তে চান ভিপি রুবেল।

নূর মুহাম্মদ সজীব, উত্তর টাঙ্গাইল প্রতিনিধি;

আসন্ন পৌরসভা নির্বাচন সামনে রেখে টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভায় প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সরকারি জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র-সংসদের সহ-সভাপতি (ভিপি) মো: আবু সাইদ রুবেল (ভিপি রুবেল)। পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন ভিপি রুবেল।

ভোটারদের মধ্যেও ভিপি রুবেলকে নিয়ে ব্যাপক আগ্রহ রয়েছে। সবার চেয়ে এগিয়ে রয়েছেন তিনি। সরেজমিনে গিয়ে ভোটারদের সাথে কথা হলে তারা জানায় ভিপি রুবেল একজন স্বচ্ছ রাজনীতিবিদ, ছাত্র রাজনীতিতে তিনি বেশ সফল। তারা আরও বলেন, ভিপি রুবেল যদি আওয়ামী লীগের মনোনয়ন পান তাহলে তিনি অবশ্যই নির্বাচিত হবেন। তিনি যদি নির্বাচিত হতে পারেন তাহলে ঘাটাইল পৌরসভা অনেক উন্নত হবে।

ভিপি রুবেল বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি যদি মনোনয়ন পাই তাহলে আমার বিশ্বাস আমি নির্বাচিত হতে পারব। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে ঘাটাইল পৌরসভাকে চাঁদাবাজ, দুর্নীতি, সন্ত্রাসমুক্ত ও ডিজিটাল পৌরসভা গড়ে তুলব। এসময় তিনি সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন।